সর্বশেষ:

ধুনটে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা »

ধুনটে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা

ধুনট পৌর ছাত্রলীগের চপল মাহমুদ(২০) নামের এক কর্মীকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়েছে। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে ধুনট শহরের জিরো পয়েন্ট এলাকায় এই ঘটনা ঘটে। আহত চপল মাহমুদ পৌর এলাকার পূর্ব ভরণশাহী গ্রামের আব্দুল আজিজের ছেলে। আহত চপল মাহমুদকে মূমূর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানাগেছে, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ পৃথক কর্মসূচি ঘোষণা করে। কর্মসূচি পালনকে কেন্দ্র করে ওই দিন দুই গ্রুপের সংঘর্ষ হয়। এরই জের ধরে রবিবার বিকালে ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে ধুনট বাজারের জিরোপয়েন্ট এলাকায় চাপাতি দিয়ে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার অঙ্কিতা রব জানান, চপল মাহমুদের ঘাড়ে ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ছাত্রলীগ-স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে কুপিয়ে আহত করা হয়েছে। এঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি পড়েছেন 2447 জন

সর্বশেষ সংবাদ