সর্বশেষ:

প্রজন্ম লীগ নেতাকে কুপিয়ে জখম, বিএনপির ৫১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা »

প্রজন্ম লীগ নেতাকে কুপিয়ে জখম, বিএনপির ৫১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বগুড়ার ধুনট উপজেলায় এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এলাঙ্গী ইউনিয়ন প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেনকে কুপিয়ে জখমের অভিযোগে আজ রবিবার দুপুরে থানায় এ মামলা দায়ের হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামে ২৬ সেপ্টেম্বর রাত ১১টার দিকে বাউল গানের আসর বসে। রাঙ্গামাটি গ্রামের শহিদুর রহমানের ছেলে মুক্তার হোসেন (১৯) নামে প্রজন্ম লীগ নেতা বাউল গান শুনে রাত দেড়টায় বাড়ির দিকে রওনা হন। পথিমধ্যে বাড়ির অদুরে পৌছলে এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি আইয়ুব আলী ও সাধারন সম্পাদক আতাউর রহমান পলাশসহ বিএনপির নেতাকর্মীরা মুক্তার হোসেনকে কুপিয়ে জখম করে।
এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মুক্তার হোসেনকে আহত অবস্থায় ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মুক্তার হোসেনের বাবা শহিদুর রহমান বাদী হয়ে এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি আইয়ুব আলী ও সাধারণ সম্পাদক আতাউর রহমানসহ ৫১ জনের নাম উল্লেখসহ আরো ২০ জন অজ্ঞাত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অভিযোগ প্রসঙ্গে এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি আইয়ুব আলী বলেন, মুক্তার হোসেনকে মারপিটের ঘটনায় বিএনপির নেতাকর্মীরা জড়িত ছিল না। রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।
বগুড়ার ধুনট থানার ওসি খান মো. এরফান বলেন, প্রাথমিক তদন্তে মুক্তার হোসেকে মারপিটের ঘটনার সত্যতা পেয়ে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। বিডি প্রতিদিন

নিউজটি পড়েছেন 2167 জন

সর্বশেষ সংবাদ