সর্বশেষ:

ধুনটে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ফেন্সিডিল ব্যবসা, শাহাদৎ আটক »

ধুনটে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ফেন্সিডিল ব্যবসা, শাহাদৎ আটক
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বগুড়ার ধুনট উপজেলায় চিহ্নিত ফেন্সিডিল ব্যবসায়ী শাহাদৎ হোসেনকে (৪৫) আটক করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টায় ধুনট পৌর এলাকার ৩নং ওয়ার্ডের দক্ষিণ অফিসারপাড়া (আদর্শ পাড়া) এলাকা থেকে তাকে আটক করা হয়। সে ওই পাড়ার ফজর আলীর ছেলে।

ধুনট থানার এসআই মন্তাজ আলী জানান, শাহাদৎ হোসেন দীর্ঘদিন যাবত এলাকায় ফেন্সিডিল বিক্রি করে আসছিল। পুলিশের চোখ ফাঁকি দিয়ে গোপনে সে এ ব্যবসা পরিচালনা করতো। সোমবার দুপুর ১২টায় ক্রেতাকে সরবরাহ করার জন্য দুই বোতল ফেন্সিডিল নিয়ে সে বাড়ী থেকে বের হয়। এসময় তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে শাহাদৎ হোসেনকে আটক করেছে এবং তার কাছ থেকে দুই বোতল ফেন্সিডিল জব্দ করেছে।

অভিযোগ রয়েছে, কয়েক বছর যাবত ফেন্সিডিল ব্যবসায় সক্রিয় হয়ে ওঠে শাহাদৎ হোসেন। উত্তরের হিলি সীমান্ত এলাকা থেকে নিজে ফেন্সিডিল ক্রয় করে ধুনটে আনতো। একাজে তার মালিকানাধীন একটি ট্রাক ব্যবহার করা হয়। এক সময় শাহাদৎ হোসেন পেশায় ট্রাক চালক ছিলো। যার কারনে ফেন্সিডিল পরিবহনের সময় সে নিজেই ট্রাক চালিয়ে আসতো। ট্রাকে নিয়ে আসা ফেনসিডিলের চালান নিরাপদ স্থানে রেখে ধুনট ও কাজীপুর উপজেলার বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে পাইকেরী দরে বিক্রি করে আসছিল। জনশ্রুতি রয়েছে, ইতিপূর্বে জয়পুরহাট জেলায় পুলিশের অভিযানে দু’দফা আটকে যায় শাহাদৎ হোসেনের ফেন্সিডিলের চালান। এরমধ্যে একবার শাহাদৎ নিজেও আটক হয়েছিল।

সম্প্রতি ধুনট শহরের মাদকসেবীদের কাছে খুচরামূল্যে ফেন্সিডিল বিক্রি শুরু করে শাহাদৎ। মোবাইল ফোনে ক্রেতার চাহিদা গ্রহন করতো সে। পরে নিজের পরনের লুঙ্গীতে পেঁচিয়ে নিয়ে চলতো শাহাদৎ। নির্ধারিত জায়গায় পৌছে ক্রেতার হাতে পৌছে দিতো ফেন্সিডিল। সে বর্তমানে ধুনটে ফেন্সিডিলের সবচেয়ে বড় কারবারী। পুলিশের কাছে দীর্ঘদিন যাবত শাহাদৎ এর বিরুদ্ধে মৌখিক অভিযোগ ছিল। কিন্তু তার কৌশলের কারনে আটক করতে পারছিল না। এরপর তাকে নজরবন্দী করে সোমবার দুপুর ১২টায় আদর্শপাড়া এলাকা থেকে আটক করেছে। এসময় তার কাছ থেকে দুই বোতল ফেন্সিডিল জব্দ করেছে পুলিশ। এছাড়া তাকে ফেন্সিডিলের চালান ও খুচরা এবং পাইকেরী ক্রেতাদের তথ্য নিতে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। তার ব্যবসায় সহযোগিতা প্রদানকারীদের সম্পর্কেও তথ্য সংগ্রহ করছে পুলিশ।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, ফেন্সিডিল ব্যবসায়ী শাহাদৎ হোসেন এ মুহুর্তে এলাকার সবচেয়ে বড় মাদক কারবারী। দীর্ঘদিন যাবত তার বিরুদ্ধে এলাকার মানুষের অভিযোগ ছিল। সোমবার ফেন্সিডিলসহ পুলিশ তাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার ধুনট থানা থেকে তাকে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে। ধুনটবার্তা.নিউজ

নিউজটি পড়েছেন 1954 জন

আর্কাইভস