সর্বশেষ:

ধুনটে অশ্লীল ভিডিও দেখিয়ে টাকা আদায়ের অভিযোগ »

ধুনটে অশ্লীল ভিডিও দেখিয়ে টাকা আদায়ের অভিযোগ

বগুড়ার ধুনট উপজেলায় প্রবাসীর স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক তৈরী করে সেই দৃশ্যের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগে মামলা হয়েছে। প্রতারনার ফাঁদে পড়ে লোকলজ্জার ভয়ে ওই গৃহবধূ স্বামী সংসার ছেড়ে লাপাত্তা হয়ে গেছেন।  

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাদাই গ্রামের এক বেকার যুবক ভাগ্য পরিবর্তনের আশায় ২০১৭ সালে মালেয়শিয়া যান। তার স্ত্রী ও সন্তান গ্রামের বাড়িতে বসবাস করতো। এ অবস্থায় প্রতিবেশী নান্নু তরফদার প্রবাসীর স্ত্রীর সাথে সখ্যতা গড়ে তোলে। এক পর্যায়ে ওই গৃহবধূর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে কৌশলে সেই দৃশ্য নিজের মোবাইল ফোনে ভিডিও ধারণ করে নান্নু। পরবর্তিতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীর সাথে প্রায় ৫বছর ধরে অনৈতিক সম্পর্কের পাশাপাশি তার স্বামীর পাঠানো ১৮ লাখ টাকা হাতিয়ে নেয় নান্নু। 

এ বছরের গত ১৭ মে মালেয়শিয়া থেকে বাড়িতে ফিরে ওই যুবক তার স্ত্রীর কাছে টাকার হিসেব চান। কিন্তু স্ত্রীর তালবাহানার এক পর্যায়ে নান্নুর সাথে সম্পের্কের বিষয়টি টের পান ওই যুবক। এছাড়া বিভিন্ন হাত ঘুরে স্ত্রীর সাথে নান্নু তরফদারের শারীরিক সম্পর্কের ৩ মিনিট ২৯ সেকেন্ডের একটি ভিডিও এবং ৯টি নগ্ন ছবি ওই যুবকের হাতে আসে। ঘটনাটি এলাকায় প্রচার হলে লোকলজ্জার ভয়ে ওই গৃহবধূ স্বামী, সন্তান ছেড়ে লাপাত্তা হয়ে যায়। 

এ ঘটনায় ২৫ জুলাই ওই যুবক বাদি হয়ে নান্নু তরফদারসহ ৩ জনের বিরুদ্ধে বগুড়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি মামলা (নং ১৭৮) দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে বগুড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের দায়িত্ব দিয়েছে। আসামী নান্নু তরফদার প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বাদিকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বলে বাদির অভিযোগ।    

এ বিষয়ে নান্নু তরফদার জানান, স্থানীয় একটি মেলা লাগানোকে কেন্দ্র করে ওই যুবকের সাথে আমার বিরোধ রয়েছে। এ বিরোধের জের ধরে প্রযুক্তির মাধ্যমে তার স্ত্রীর সাথে আমার নগ্ন ভিডিও তৈরী করে আমার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পিবিআই বগুড়ার উপ-পরিদর্শক (এসআই) অমিত পার্থ সরকার জানান, মামলার তদন্ত চলমান রয়েছে। এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না। জয়জুগান্তর

নিউজটি পড়েছেন 1033 জন

সর্বশেষ সংবাদ