সর্বশেষ:

ধুনটে পৌনে ১৪ কোটি টাকা ব্যয়ে দুটি সেতুর উদ্বোধন »

ধুনটে পৌনে ১৪ কোটি টাকা ব্যয়ে দুটি সেতুর উদ্বোধন

পৌনে ১৪ কোটি টাকা ব্যয়ে বগুড়ার দুটি সড়ক সেতুসহ দেশের শত সেতুর উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবন থেকে একযোগে ভার্চুয়ালী সেতুগুলোর উদ্বোধন করেন।

সড়ক ও জনপথ বিভাগ বগুড়ার উপ বিভাগীয় প্রকৌশলী আমান উল্লাহ আমান জানান, ধুনট-বালিয়াদিঘী-পোড়াদহ-মোকামতলা মহাসড়কে ৪ কোটি ৪১ লাখ টাকা ব্যায়ে ২২ দশমিক ৬৮ মিটার হোসেনপুর সেতু এবং সিরাজগঞ্জ-কাজীপুর-ধুনট-শেরপুর মহাসড়কে ৯ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে ৪৭ লাখ মিটার সেতু নির্মাণ করা শেষে (৭ নভেম্বর) উদ্বোধন করা হলো। উভয় সেতুর প্রস্থ ১০ দশমিক ২৫ মিটার। সেতু দুটি নির্মাণ হওয়ার ফলে ওই জনপদের মানুষের দীর্ঘদিনের চাওয়া পূরণ হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবন থেকে একযোগে ভার্চুয়ালী সেতুগুলোর উদ্বোধন কালে বগুড়া থেকে সংযুক্ত ছিলেন সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা ও সড়ক বিভাগের কর্মকর্তারা। সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ করতোয়ায় বাংলাদেশ টেলিভিশনের সরাসরি সম্প্রচার করা অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত নেতৃবৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে ছিলেন বগুড়া-৫ এলাকার সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান, বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল মোমিন খান, সড়ক ও জনপথ বিভাগ বগুড়ার নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াছমিন, উপ বিভাগীয় প্রকৌশলী আমান উল্লাহ আমান প্রমুখ। করোতোয়া

নিউজটি পড়েছেন 466 জন

সর্বশেষ সংবাদ